reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুন, ২০২৩

প্রস্তাবিত বাজেটের প্রতি ডেমোক্রেটিক পার্টির সমর্থন

জাতীয় সংসদে ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট পেশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বৃহস্পতিবার (১ জুন) বিকেল ৩টায় জাতীয় সংসদের অধিবেশনে প্রস্তাবিত বাজেট পেশ করেন তিনি।

অর্থমন্ত্রী হিসেবে এটি তার পঞ্চম বাজেট। এ বাজেট প্রায় ৮ লাখ কোটি টাকার। বাজেটের এ আকার দেখে মনে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত গতিতে এগিয়ে চলছে। দেশের এ উন্নয়নের অগ্রযাত্রা ও গণবান্ধব এ বাজেটকে স্বাগত জানিয়েছে ডেমোক্রেটিক পার্টি।

ডেমোক্রেটিক পার্টির আহ্বায়ক এস এম আশিক বিল্লাহ বলেছেন, স্বাধীনতার চেতনা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষে সরকারের পক্ষে এ বিশাল বড় ৭ লাখ ৬১ হাজার ৭৮৫ কোটি টাকার প্রস্তাবিত বাজেট সম্ভব হয়েছে। কৃষকের জন্য ভর্তুক্তি, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, দেশের উন্নয়নের বাজেটকে আমরা সমর্থন করছি। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে ডেমোক্রেটিক পার্টির পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। আমরা চাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সব রাজনৈতিক দলকে অংশগ্রহণ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্যোগ নিতে হবে। তবেই দেশে গণতান্ত্রিক রাজনীতির ধারা বাধাহীনভাবে এগিয়ে যাবে। আমরা ঐক্য, শিক্ষা, শান্তি, প্রগতির পক্ষে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close