নিজস্ব প্রতিবেদক

  ২৬ মে, ২০২৩

নিজের বুকে গুলি চালালেন পুলিশ কনস্টেবল

রাজধানীতে রাইফেল দিয়ে নিজের বুকে গুলি চালিয়েছেন আশরাফ উজ জামান রনি (২২) নামে এক পুলিশ কনস্টেবল। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৬টা ৫০ মিনিটের দিকে বনানী চেকপোস্টে এ ঘটনা ঘটে।

ঘটনার পর গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিচয়পত্র থেকে জানা গেছে, রনির পুলিশ আইডি নম্বর বিপি০১২০২২৯২৬২। তার রক্তের গ্রুপ ‘এ নেগেটিভ’। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বনানী থানার ডিউটি অফিসার জোবায়দুল। তিনি জানান, বনানী চেকপোস্টের ১১ নম্বর সড়কের শুরুতে ডিউটিরত অবস্থায় রনি নিজের রাইফেল থেকে গুলি করে আত্মহত্যা করেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রনি কনস্টেবল পদমর্যাদার ছিলেন।

ঘটনার বিবরণে জানা যায়, এদিন সকাল সাড়ে ৬টার দিকে বনানীর ১১ নম্বর চেকপোস্টে অন্য পুলিশ সদস্যদের সঙ্গে দায়িত্ব পালন করতে আসেন রনি। ৬টা ৫০ মিনিটের দিকে চেকপোস্টের ওয়াশরুমে গিয়ে রাইফেল দিয়ে নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেন। কি কারণে তিনি নিজের বুকে গুলি চালালেন, সে রহস্য উদঘাটন করা যায়নি। ময়নাতদন্তের জন্য রনির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close