রংপুর ব্যুরো

  ২০ মার্চ, ২০২৩

রংপুর সিটি মেয়র মোস্তফাকে সংবর্ধনা

রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির এক বছর পূর্তি এবং রংপুর সিটি করপোরেশনের দ্বিতীয়বারের মতো নির্বাচিত মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফার সংবর্ধনার অনুষ্ঠান হয়েছে।

রবিবার (১৯ মার্চ) রাতে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা।

রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির সভাপতি মো. জাহেরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মজাহারুল ইসলমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি মো. শাহাবুদ্দিন মিয়া, জাহেদুল ইসলাম, সালেক মার্কেট দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফারুক আহমেদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান লিটন, সহসভাপতি পারভেজ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সহসাংগঠনিক সম্পাদক শাহাজান মিয়া, অর্থ সম্পাদক আলতাব হোসেন, প্রচার সম্পাদক পলাশ খান, দপ্তর সম্পাদক রবিউল ইসলামসহ অন্য সদস্য ও শাখা কমিটির নেতারা। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি রংপুর সিটি করপোরেশনের দ্বিতীয়বারের মতো নির্বাচিত মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফাকে সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় এবং শাখা কমিটির নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে কেক কেটে রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির এক বছর পূর্তি উদযাপন করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close