মানিকগঞ্জ প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০২৩

কলেজের শিক্ষা সফরের বাসে আগুন

মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় সেলফি পরিবহনের শিক্ষা সফরের একটি বাসে অগ্নিকাণ্ড ঘটেছে। সোমবার (১৩ মার্চ) সকালে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের পৌর সুপার মার্কেটের সামনে এ আগুন লাগে। বাসটি পুড়েছে, তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়দের বরাতে ফায়ার সার্ভিস জানায়, মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়ন সরকারি ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা কুষ্টিয়ায় রবিঠাকুরের কুঠিবাড়িতে যাওয়ার জন্য সেলফি পরিবহনের একটি বাস ভাড়া করেন। সোমবার সকালে শিক্ষার্থীদের জন্য বাসটি মানিকগঞ্জ শহরের পৌর সুপার মার্কেটের সামনে শিক্ষার্থীদের জন্য অপেক্ষায় ছিল। কিন্তু হঠাৎ করে বাসটির পেছনে জেনারেটরে আগুন ধরে যায়। বাসের চালক ও তার সহকারী দ্রুত নেমে যান এবং মুহূর্তের মধ্যেই পুরো বাসে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে প্রায় আধঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান মো. আমিনুর রহমান জানান, বাসটি মানিকগঞ্জ শহর থেকে কিছু শিক্ষার্থী নিয়ে কলেজে আসার জন্য অক্ষো করছিল। বাসের ভেতরে কোনো শিক্ষার্থী ছিল না। দু-একজন যারা ছিল, তারা বাসের বাইরে ছিল।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বাসে আগুনের ঘটনায় চালক ও হেলপারের কোনো ক্ষতি হয়নি এবং বাসের ভেতরে কোনো শিক্ষার্থী ছিল না। স্থানীয়দের ধারণা, বাসের জেনারেটর থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তদন্ত করে অগ্নিকাণ্ডের কারণ উদ্ঘাটন করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close