ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৫ ফেব্রুয়ারি, ২০২৩

ঈশ্বরগঞ্জে সংবাদ সম্মেলন

চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকির অভিযোগ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি দিয়েছে একই পরিষদের নারী সদস্য। এমনকি তার চুলের মুঠি ধরে জুতাপেটাসহ শ্লীলতাহানি করেছি এসব মিথ্যা প্রচার চালাচ্ছে এমন অভিযোগ এনে ওই নারী সদস্যের বিরুদ্ধে শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়ন পরিষদ হলরুমে সংবাদ সম্মলনে করেন ইউপি চেয়ারম্যান। তবে ওই ইউপি সদস্য রোকসানা তার বিরুদ্ধের আনীত চেয়ারম্যানের অভিযোগ ঠিক নয় বলে জানিয়েছেন। তিনি পাল্টা দাবি করেছেন চেয়াররম্যান তাকে লাঞ্ছিত করেছেন।

জানা গেছে, উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ভিজিডি কার্ড সংক্রান্ত জরুরি সভা ডাকেন চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম। সেই সভায় পরিষদের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নারী সদস্য রোকসানা খাতুনের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের বিষয় নিয়ে আলোচনা করা হয়। এ সময় একই পরিষদের এক সদস্য রফিকুল ইসলাম রাকিবুলকে রোকসানা মোবাইলে গালিগালাজ করার বিষয়টি আলোচনায় আনেন। এ ঘটনার বিচার চান রাকিবুল মেম্বার। পরে সব ইউপি সদস্যদের উপস্থিতিতে চেয়ারম্যান সেলিম খান নারী সদস্য রোকসানাকে এমন আচরণ থেকে বিরত থাকতে বলেন এবং আর যেন এমন আচরণ না করেন এ বিষয়ে সতর্ক করে দেন। এতে রোকসানা ক্ষিপ্ত হয়ে উপস্থিত চেয়ারম্যানকে গালিগালাজ করে। এক পর্যায়ে রোকসানা পরিষদ থেকে বের হয়ে বাড়ি থেকে রামদা নিয়ে এসে চেয়ারম্যানকে প্রাণনাশের চেষ্টা করে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন চেয়ারম্যান আনোয়ারুল খান সেলিম। অভিযোগে তিনি আরও জানান, রোকসানা বেগম বিভিন্ন মিথ্যা অপবাদ দিয়ে ওইদিন রাতেই তার বিরুদ্ধে থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন।

নারী সদস্য রোকসানার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আরো বলেন, ওই নারীর বিরুদ্ধে ৪ ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্যদের সঙ্গে বাকবিতন্ডায় এক পর্যায়ে উচাখিলা বাজারে গলায় ছুরি ধরার অভিযোগও রয়েছে। এছাড়াও ৪, ৫, ৬নং ওয়ার্ডের নারী সদস্য ইয়াসমিনকে লাঞ্ছিত করার অভিযোগ রয়েছে। এছাড়াও রোকসানা এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি হিসেবে পরিচিত বলে অভিযোগে উল্লেখ করেন চেয়ারম্যান।

উচাখিলা ইউনিয়নের আলাদিয়ার আলগী গ্রামের বাসিন্দা মো. জয়নাল মিয়া (৬৫) জানান, কিছুদিন আগে পরিষদে চাল নিতে এলে তাকে মারধর করে রোকসানা। এক পর্যায়ে তার পাঞ্জাবি, লুঙ্গী ও দাড়ি টেনে ছিঁড়ে ফেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close