নাঙ্গলকোট ও চন্দনাইশ প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৩

সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ৩

কুমিল্লার নাঙ্গলকোটে মোতাবাড়িতে খাবার নিয়ে যাওয়ার পথে রডবোঝাই ট্রাক্টর চাপায় কেফায়েত উল্লাহ মজুমদার রাকিব (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার উপজেলার বাঙ্গড্ডা পূর্ব বাজারে বাঙ্গড্ডা-চৌদ্দগ্রাম সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব উপজেলার রায়কোট উত্তর ইউপির উত্তর মাহিনী গ্রামের লেদু মজুমদারের ছেলে ও বাঙ্গড্ডা ফাজিল মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

নিহতের পরিবার জানায়, শুক্রবার দুপুরে রাকিব তার ফুফুর বাড়ি শ্যামপুর গ্রামে খাবার নিয়ে যাচ্ছিল। বাঙ্গড্ডা বাজার অতিক্রম করার সময় তার মোটরসাইকেলের সামনে একটা অটোরিকশা পড়ে। এ সময় কেফায়েত উল্লা মোটরসাইকেল থেকে পড়ে যায়। একপর্যায়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

অন্যদিকে, চট্টগ্রামের চন্দনাইশে যাত্রীবাহী বাসের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষে জানে আলম, ফোরকান ও মিজান নামে তিন ব্যক্তি আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার কাঞ্চনাবাদ ইউপির বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিজিসি ট্রাস্টের সামনে ঈগল পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুটি গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ট্রাকের চালক ও সহযোগী গুরুতর আহত হন। আহতরা হলেন বোয়ালখালী উপজেলার চরকাউন এলাকার আবদুল মালেকের ছেলে জানে আলম, আবু আহমদের ছেলে ফোরকান ও শফিউলের ছেলে মিজান।

দোহাজারী হাইওয়ে পুলিশের ওসি খাঁন মো. এরফান জানান, গাড়ি দুটি পুলিশ হেফাজতে নিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close