চট্টগ্রাম ব্যুরো

  ০৮ ডিসেম্বর, ২০২২

প্রধানমন্ত্রীর জনসভা সফল করায় চসিক মেয়রকে শুভেচ্ছা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামে আগমন ও পলোগ্রাউন্ডের জনসভা উপলক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশন বহুমুখী পদক্ষেপ গ্রহণ ও সফল বাস্তবায়ন করায় মেয়র মো. রেজাউল করিম চৌধুরীকে ধন্যবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতারা। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতেবহদ্দারহাটেমেয়রের নিজ বাসভবনে মেয়রকে ধন্যবাদ ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও চউক চেয়ারম্যান জহিরুল আলম চৌধুরী দোভাষ, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুছ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শ্রম সম্পাদক আবদুল আহাদ, নগর শ্রমিক লীগ সভাপতি বখতিয়ার উদ্দিন খান প্রমুখ।

নেতারা বলেন, নেত্রীকে স্বাগত জানাতে সিটি করপোরেশন দ্রুত রাস্তাঘাট মেরামত ও মসৃণ করে দিয়েছে, সমাবেশস্থল ও আশপাশের কয়েক কিলোমিটার এলাকাকে উপর্যুপরি পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখা হয়েছে, নালা-নর্দমাকে পরিষ্কার-দুর্গন্ধমুক্ত ও মশকমুক্ত রাখা হয়েছে, সড়কবাতি মেরামত ও অতিরিক্ত ফ্লাড লাইটের ব্যবস্থা করা হয়েছে, সমাবেশস্থল ও আশপাশের বিস্তৃত এলাকাকে সিসি ক্যামেরার মাধ্যমে নিরাপত্তা জোরদার করা হয়েছে, জনসভায় আগতদের জন্য পর্যাপ্ত হারে অস্থায়ী টয়লেট স্থাপন, পলোগ্রাউন্ডের ভেতরে ও বাইরে পানির ভাউজার ও ভ্যানের মাধ্যমে এক লাখ বোতল মিনারেল ওয়াটার ও পর্যাপ্ত খাবার পানি সরবরাহ, চিকিৎসা সহায়তা বুথ স্থাপন, ফুটপাত ও মিডিয়ানের ফুলের গাছ লাগিয়ে সৌন্দর্যবর্ধন করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close