চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ০২ ডিসেম্বর, ২০২২

‘চাঁপাই চিত্র’ অফিসে হামলা

পুলিশের নিষ্ক্রিয়তায় স্থানীয় প্রেস ক্লাবের উদ্বেগ

চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় দৈনিক চাঁপাই চিত্র পত্রিকা অফিসে ককটেল হামলা ও এর সম্পাদককে হুমকির ঘটনায় হওয়া মামলায় পুলিশের নিষ্ক্রিয়তা নিয়ে উদ্বেগ ও নিন্দা জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাব। একই সঙ্গে পুলিশের নিষ্ক্রিয়তার প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে আগামী ৫ ডিসেম্বর অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সঙ্গে আরো কঠোর কর্মসূচি পালন করার ঘোষণা দেওয়া হয়। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের এক সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে প্রেস ক্লাবের সভাপতি শহীদুল হুদা অলকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামাল উদ্দীন সম্পাদিত দৈনিক চাঁপাই চিত্র পত্রিকা কার্যালয়ে গত ২৯ অক্টোবর রাতে দুর্বৃত্তদের ককটেল হামলা ও ২৭ অক্টোবর কৃষক লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সভাপতি মেসবাহুল হক টুটুলের হুমকি প্রদানের ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) ও মামলা নিয়ে আলোচনা করা হয়।

সভায় দৈনিক চাঁপাই চিত্র পত্রিকা কার্যালয়ে ককটেল হামলা ও হুমকি প্রদানের ঘটনায় হাওয়া মামলা নিয়ে পুলিশের নিষ্ক্রিয়তার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে আগামী ৫ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের পাশে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close