নিজস্ব প্রতিবেদক

  ২৫ নভেম্বর, ২০১৬

আর্মি স্টেডিয়ামে উচ্চাঙ্গসংগীতের আসর

রাজধানীর আর্মি স্টেডিয়ামে গতকাল সন্ধ্যায় শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী বেঙ্গল উচ্চাঙ্গ সংগীত উৎসব। গতকাল সন্ধ্যা ৭টায় শুরু হয়ে অনুষ্ঠান চলে ভোর পর্যন্ত। প্রসঙ্গত, মানুষের অভাবনীয় সাড়ার প্রেক্ষিতে তিনদিনের বদলে গত বছর থেকে পাঁচ দিনের আয়োজনে সাজানো হচ্ছে এই উৎসব।

সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উৎসবের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা, স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর এফ হোসেন এবং বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের।

উৎসব শুরু হয় নৃত্যনন্দনের দলীয় নৃত্য পরিবেশনা ‘রবি করজ্জ্বোল’ এর মধ্য দিয়ে। উৎসবের দ্বিতীয় দিন আজ শুক্রবার অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৭টায়। শুরুতেই ওডিশি নৃত্য পরিবেশন করবেন বিদুষী মাধবী মুডগাল ও আরুশি মুডগাল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist