নওগাঁ প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

বিএনপির কোনো যোগ্যতা নেই

বাহাউদ্দিন নাছিম

বিএনপি দলের কোনো যোগ্যতা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, তারা দুর্নীতিবাজদের নিয়ে আওয়ামী লীগকে উৎখাত করে সরকারে যেতে চায়। তারা হাজার হাজার কোটি টাকা লুট করেছে।

রবিবার (২০ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় নওগাঁ শহরের নওযোয়ান মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সা”চু। প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

বাহাউদ্দিন নাছিম বলেন, দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার সাজা মওকুফ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার কারণে বাড়িতে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তার ছেলে তারেক জিয়াও সাজাপ্রাপ্ত আসামি। তিনি এখন ৭ হাজার কিলোমিটার দূরে লন্ডনে বাস করছেন। তারা না কী আগামীতে সরকারের দায়িত্ব নেবে।

এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক, সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুর রাজ্জাক, ইঞ্জিনিয়ার ফারুখ আমজাদ ও নির্মল গোস্বামী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ডিজিটাল আর্কাইভ বিষয়ক সম্পাদক এম এ হান্নান, কেন্দ্রীয় গ্রš’বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম বিপুল।

আরো বক্তব্য দেন নওগাঁ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু।

সম্মেলনে জেলার ১১ উপজেলাসহ মোট ১২টি ইউনিটের কাউন্সিলরসহ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা এবং পার্শ্ববর্তী রাজশাহী, বগুড়া, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, সিরাজগঞ্জ ও নাটোর জেলার স্বেচ্ছাসেবক লীগের নেতারা উপস্থিত ছিলেন। দীর্ঘ নয় বছর পর নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close