রাজবাড়ী প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০২২

রাজবাড়ীতে সোনিয়া আক্তারের শাস্তি দাবি

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিতর্কিত পোস্ট দেওয়ায় গ্রেপ্তার হওয়া সোনিয়া আক্তার স্মৃতির শাস্তির দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে স্থানীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমবেশ হয়। এর আগে এদিন সকালে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ফরিদুর রহমান জয়ের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সোনিয়া আক্তার স্মৃতি তার পোস্টে সরকারের উন্নয়ন নিয়ে ঠাট্টা করেন। এরকম ব্যক্তির শাস্তি হওয়া উচিত। এ সময় বক্তব্য দেন মুরাদ শেখ, এ মামলার বাদী সামছুল আরেফিন চৌধুরী, ফরিদুর রহমান জয়, নাহিদ মিয়া ও আশরাফুল ইসলাম রানা।

এ সময় উপস্থিত ছিলেন সাব্বির আহমেদ আসাদ, জাকির প্রামাণিক, মো. সজিব মোল্লাসহ সংগঠনের সদস্যরা। মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে সোনিয়া আক্তার স্মৃতি গ্রেপ্তার হন। রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করলে স্মৃতিকে গ্রেপ্তার করে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close