রাজবাড়ী প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০২২

রাজবাড়ীতে গ্রেপ্তার স্মৃতিকে সহায়তা দেবে বিএনপি

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিতর্কিত পোস্ট দিয়ে গ্রেপ্তার হওয়া নারী রাজবাড়ী জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতির সহযোগিতায় এগিয়ে এসেছে তার দল বিএনপি।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) ঢাকা থেকে বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহসাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ চার সদস্যের একটি প্রতিনিধিদল রাজবাড়ী পৌর শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গায় সোনিয়া আক্তার স্মৃতির বাড়িতে এসে দুই শিশু সন্তানসহ পরিবারের সদস্যদের সান্ত¡না দেয় এবং সোনিয়াকে আইনি সহায়তাসহ সব ধরনের সহযোগিতার আশ্বাস দেয়।

এ সময় নিপুণ রায় বলেন, সোনিয়া আক্তার স্মৃতিকে অমানবিকভাবে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শামা ওবায়েদ বলেন, নির্যাতিত প্রতিটি পরিবারের দায়িত্ব নিবে ও আইনি সহায়তা দেবে বিএনপি।

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক লিয়াকত আলী বলেন, ‘কী এত প্রয়োজন ছিল যে, তাকে গভীর রাতে দুটি শিশু সন্তান রেখে গ্রেপ্তার করতে হবে? আইন আছে, রাতে কোনো মহিলাকে এভাবে গ্রেপ্তার করা যাবে না। যে পুলিশ নিয়ে গেছে, তার বিরুদ্ধে আমরা মামলা প্রক্রিয়াধীন রেখেছি।’

গত মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে সোনিয়া আক্তার স্মৃতি গ্রেপ্তার হন। রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করলে স্মৃতিকে গ্রেপ্তার করে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close