নিজস্ব প্রতিবেদক

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

হাঁটুভাঙা বিএনপি এখন ভর করছে লাঠির ওপর

ওবায়দুল কাদের

হাঁটুভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি নেতাকর্মীরা সমাবেশে লাঠির ওপর বাংলাদেশের পতাকা বেঁধে আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে। তবে এই লাঠিখেলা চলবে না। রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।

‘অগ্নিস্নানে শুচি হয়ে বারবার আসো তুমি ভূমিকন্যা, তোমারই হোক জয়’ শিরোনামে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে এ আলোচনা সভা হয়।

সভায় সূচনা বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ২২-দলীয় জোটের নামে বিএনপি আবারও জগাখিচুড়ি আন্দোলন শুরু করেছে। তারা হাজারীবাগে আওয়ামী লীগের কর্মীদের ওপর হামলা করেছে। বিএনপি ইচ্ছা করেই সংঘাতে জড়ানোর জন্য আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দিচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার জন্য দেশবাসীর কাছে চান ওবায়দুল কাদের। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যার প্রতি আস্থা রাখুন। তিনি আপনাদের আস্থার মর্যাদা দেবেন।

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে হামলার ঘটনায় গণমাধ্যমের খবরের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, টেলিভিশন ও সংবাদপত্র দেখলে মনে হয়, বাংলাদেশ দখল করে নিয়েছে বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়কে সঙ্গে নিয়ে ডিজিটাল বাংলাদেশ করেছেন। তার এবারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়া। আগামী নির্বাচনে যত বাধাই আসুক, তিনি এগিয়ে যাবেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close