প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৫ সেপ্টেম্বর, ২০২২

সড়কে নিহত পাঁচ

রাজধানীর ডেমরায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী, ময়মনসিংহের গৌরীপুরে অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষে দুজন, টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী ও একজন বৃদ্ধ নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ডেমরা (ঢাকা) : রাজধানীর ডেমরায় ট্রাকের ধাক্কায় মো. আক্তার (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ডেমরা-যাত্রাবাড়ী সড়কের ওভার পাশের শেষ প্রান্তে চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ডেমরা জোনের ট্রাফিক পুলিশ ও ডেমরা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে তার পরিবারকে অবগত করেন। নিহত আক্তার ডেমরার আল আমিন রোড এলাকার মো. মোতালেব মিয়ার ছেলে। তিনি ডেকোরেটর ব্যবসায়ী ছিলেন।

গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের গৌরীপুরে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গৌরীপুর-বেখৈরহাটি আঞ্চলিক সড়কের ঘাগলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বোকাইনগর ইউনিয়নের বোকাইনগর ইউনিয়নের মিরিকপুর গ্রামের মৃত জয়নাল মিয়ার ছেলে উজ্জল মিয়া (৪২) ও অচিন্তপুর ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে লাল মিয়া (৬০)।

কালিহাতী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও বৃদ্ধের মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এলেঙ্গা বাসস্ট্যান্ডে একটি ট্রাকের পেছনে পরপর তিনটি বাস ধাক্কা খাওয়ার ঘটনায় আহত এক নারী হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। নিহত আমেনা আক্তার (৪৫) ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের বাগুন্তা গ্রামের আবদুল হামিদের স্ত্রী। এ ঘটনায় অপর আহত নারী হলেন একই উপজেলার দত্ত গ্রামের সোহেলের স্ত্রী রেখা (৩০)। অন্যদিকে শুক্রবার সন্ধ্যায় কালিহাতী থানার সামনে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে মাগরিবের নামাজ শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় ইদ্রিস আলী (৬৫) নামের বৃদ্ধ মারা যান। নিহত ইদ্রিস আলী কালিহাতী গ্রামের মৃত হাফেজ আলীর ছেলে ও কালিহাতী পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সিদ্দিক হোসেনের বড় ভাই। এ ঘটনায় মোটরসাইকেল চালক সেনাবাহিনী ও র‌্যাব সদস্য রোকনুজ্জামান গুরুতর আহত হয়।

তারাগঞ্জ (রংপুর) : রংপুরের তারাগঞ্জ উপজেলায় রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর ওপর সোমবার (৫ সেপ্টেম্বর) মধ্যরাতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত ও প্রায় ৫০ জন আহত হয়েছিল। ওই দুর্ঘটনায় বাসচালক ঘটনাস্থানেই নিহত হন আর অপরজন গাড়ি থেকে পালিয়ে যায়। দুর্ঘটনার ১৯ দিন পর থেকে পুলিশ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে তারাগঞ্জ উপজেলার ইকরচালী বাজার থেকে তাকে আটক করে। আটক ওই চালকের নাম দেলোয়ার হোসেন (২৭ ), পিতা আনোয়ার হোসেন, কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার রঘুনন্দনপুর গ্রামে তার বাড়ি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close