ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০২২

৩৭ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্র ইয়াহিয়া মাহমুদের

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গত ১৪ আগস্ট স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে মো. ইয়াহিয়া মাহমুদ (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্র নিখোঁজ হয়। নিখোঁজের ৩৭ দিন পার হলেও এখনো মিলেনি তার সন্ধান। এ অবস্থায় উৎকণ্ঠায় দিন কাটছে পরিবারের। বিষয়টি নিয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ এখনো তার ক্লু বের করতে পারেনি।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর নওপাড়া গ্রামে মো. আবু রায়হানের ছেলে ইয়াহিয়া মাহমুদ মধুপুর বহুমুখী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। গত ১৪ আগস্ট সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। সেদিন স্কুল থেকে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। গত ৫ সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা আবু রায়হান। নিখোঁজের এত দিন পার হলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান মিলেনি। এই অবস্থায় বাবা-মা উৎকণ্ঠায় দিনযাপন করছেন।

নিখোঁজ ইয়াহিয়া মাহমুদের বাবা আবু রায়হান বলেন, তার সঙ্গে কারো বিরোধ নেই। অনেক খোঁজাখুঁজি করে থানা পুলিশকে জানানোর পরও ছেলেকে পাওয়া যাচ্ছে না। ছেলে কোথায় আছে কেমন আছে কিছুই জানি না। ছেলেকে ফিরে পেতে পুলিশসহ সবার সহযোগিতা চান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close