ঝিনাইদহ প্রতিনিধি

  ১৪ আগস্ট, ২০২২

স্কুল কমিটির নির্বাচন

শৈলকুপায় সংঘর্ষে আহত ১১

ঝিনাইদহের শৈলকুপায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুটি প্যানেলের ভোটার ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন পৌর কমিশনারসহ কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮ নম্বর ওয়ার্ডের কমিশনার সাইফুল ইসলামসহ ১২ জনকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। ভোট নিয়ে সাবেক পৌর কাউন্সিলর শফিউদ্দিন ও আলমগীর হোসেন প্যানেলের মধ্যে পাল্টাপাল্টি হামলায় কবিরপুর এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছে, কবিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ৪টি সদস্যপদে সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়। ৬৯৫ জন অভিভাবক সদস্যপদে তাদের ভোটাধিকার প্রয়োগ শুরু করলে দুটি প্যানেলের সদস্যরা ভোটারদের প্রভাবিত করতে থাকেন। এ নিয়ে বাগবিত-ার একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। শফিউদ্দিন বলেন, ‘আমার প্রতিপক্ষরা ভোটারদের হাত ধরে কেন্দ্রের মধ্যে নিয়ে যাচ্ছিলেন। এই দৃশ্য দেখে কেউ ঠিক থাকেতে পারেন না। আলমগীর হোসেন বলেন, ‘আমরা ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছিলাম, হঠাৎ প্রতিপক্ষরা হামলা শুরু করে।’

ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিসাইডিং কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মতিউর রহমান জানান, ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close