নিজস্ব প্রতিবেদক

  ০৪ জুলাই, ২০২২

মুকুল বোসের মরদেহ পৌঁছেছে আজ শ্রদ্ধা

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মুকুল বোসের মরদেহ দেশে পৌঁছেছে। গতকাল রবিবার বিকালে ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি বিশেষ ফ্লাইটে ভারতের চেন্নাই থেকে ঢাকায় এসে তার মরদেহ পৌঁছায়।

এ সময়ে বিমানবন্দরে উপস্থিত থেকে মুকুল বোসের লাশ গ্রহণ করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

শনিবার ভোর ৫টা ২০ মিনিটে ভারতের চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুকুল বোস মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মুকুল বোসের বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হবে। এছাড়াও দুপুর ১২টায় ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে এবং দুপুর সাড়ে ১২টায় জগন্নাথ হলে মুকুল বোসের মরদেহে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হবে। তবে তার শেষকৃত্য অনুষ্ঠানের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close