চট্টগ্রাম ব্যুরো

  ০২ জুলাই, ২০২২

স্বামীকে ফাঁসাতে গিয়ে নিজেই গেলেন ফেঁসে

চট্টগ্রাম নগরীতে নিজের নামে ফ্ল্যাট লিখে না দেওয়ায় স্বামী আরিফুল ইসলামের ওপর ক্ষিপ্ত হন স্ত্রী তসলিমা আক্তার। এজন্য স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী ইয়াবা কিনে ঘরে রেখে খবর দেন র‌্যাবকে। কিন্তু র‌্যাব বিষয়টি বুঝতে পেরে তসলিমাকেই ইয়াবাসহ গ্রেপ্তার করেন। ঘটনাটি ঘটে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার খিদিরপুর গ্রামে। গত বৃহস্পতিবার মধ্যরাতে তসলিমাকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব জানায়, তসলিমা আক্তার (২৫) একই থানার উত্তর করলডেঙ্গা গ্রামের জালাল আহাম্মদের মেয়ে। তার কাছ থেকে ৪৯০ ইয়াবা উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৭-এর বহদ্দারহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, মাদকদ্রব্য কেনাবেচার জন্য মজুদ রাখার খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব।

পরে বিষয়টি সাজানো মনে হওয়ায় স্ত্রীকে আটক করেন তারা। পরে শরীর তল্লাশি করে তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রুমের মধ্য সিরামিকের মালামাল রাখার কার্টনের ভেতর থেকে ৪৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্ত্রী তসলিমা স্বীকার করেন, স্বামীকে ফাঁসাতে ইয়াবাগুলো তিনি নিজে কিনে ঘরে রেখে র‌্যাবকে খবর দিয়েছিলেন। তার স্বামী প্রথম স্ত্রীর তুলনায় তাকে খরচের টাকা কম দিতেন। এ ছাড়া চট্টগ্রাম শহরে থাকা একটি ফ্ল্যাট তার নামে লিখে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও পরে স্বামী অস্বীকৃতি জানান। এতে তিনি স্বামীর ওপর ক্ষিপ্ত হয়ে তাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close