খুলনা ব্যুরো

  ২৯ জুন, ২০২২

খুলনায় আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টায় মামলা

গানপাউডারসহ গ্রেপ্তার হওয়া আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনায় খুলনা থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই ভাইকে আটক করেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার মসজিদের সামনে এ ঘটনা ঘটে। তারা নগরীর পূর্ব বানিয়াখামার এলাকার বাসিন্দা নজরুলের ছেলে।

খানজাহান আলী থানার ওসি মো. কামাল হোসেন খান বলেন, যশোর থেকে গানপাউডার বহন করছিল নগরীর পূর্ব বানিয়াখামার এলাকার মোহাম্মাদ আলীর ছেলে খায়রুল আলম। জানতে পেরে খানজাহান আলী থানাধীন পথের বাজার চেকপোস্টের পুলিশ প্রতিটি গাড়ি তল্লাশি করে। তল্লাশির একপর্যায়ে খায়রুলকে ৫০০ গ্রাম গানপাউডারসহ আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, পূর্ব বানিয়াখামার এলাকার জনৈক খোকন যশোর থেকে এটা তাকে আনতে বলেছে।’

এর আগে সোমবার রাত সাড়ে ৯টার দিকে খুলনা, খানজাহান আলী থানা ও ডিবি পুলিশ যৌথভাবে পূর্ব বানিয়াখামার এলাকায় খায়রুলকে নিয়ে অভিযান চালায়। পুলিশ ওই এলাকার বড় মসজিদের সামনে গাড়ি নিয়ে অবস্থান করতে থাকে। খায়রুলের সহযোগীরা গাড়িতে দেখতে পেয়ে পুলিশের ওপর অক্রমণ চালায়। তারা আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ বানিয়াখামার এলাকার নজরুলের ছেলে ইব্রাহীম ও ইসমাইল নামের দুজনকে আটক করে। তারা দুজনই একটি হত্যা মামলার আসামি।

খুলনা থানার অফিসার ওসি হাসান আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তিনি বলেন, রাতে আসামি ছিনতাইয়ের চেষ্টা করে ব্যর্থ হয়। তবে পথেরবাজার এলাকার আইসি এসআই রাকিবুল ইসলাম বাদী হয়ে উল্লিখিত আসামিদের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close