প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ জুন, ২০২২

সড়কে ঝরল ৬ প্রাণ

বরিশালের বাবুগঞ্জে কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেলচালক, কুষ্টিয়ার মিরপুরে রাস্তা পারাপারের সময় ট্রলির ধাক্কায় একজন বৃদ্ধা এবং পঞ্চগড়ের আটোয়ারীতে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। এছাড়া চাঁপাইনবাবাগঞ্জে, কুষ্টিয়ায় ও পঞ্চগড়ে একজন করে নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

বাবুগঞ্জ (বরিশাল) : বরিশালের বাবুগঞ্জে কাভার্ডভ্যানচাপায় মো. ইউনুস শেখ (৩৯) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের অমৃত নগর কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইউনুস শেখ বরিশাল সদর উপজেলার মগরপারা প্রামের আবদুল মান্নান শেখের ছেলে। তিনি মুলাদী উপজেলা সমবায় কার্যালয়ে সহকারী পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে করোনার টিকা নিয়ে নাতিকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় শ্যালোইঞ্জিন চালিত ট্রলির চাপায় মাহিরন খাতুন (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। তবে তার নাতি অক্ষত আছে। গতকাল সকাল ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহিরন খাতুন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেরপুর শেনপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের স্ত্রী।

আটোয়ারী (পঞ্চগড়) : পঞ্চগড়ের আটোয়ারীতে সড়ক পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় জোসনা রানী নামে একজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার বিকাল প্রায় ৫টায় উপজেলার ফকিরগঞ্জ বাজার-তোড়িয়া সড়কের নিতুপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইসমাইল হোসেন (২৭) ছিটকে রাস্তায় পড়ে সামান্য আহত হন।

তেঁতুলিয়া (পঞ্চগড়) : তেঁতুলিয়ায় অটোবাইকের ধাক্কায় প্রাণ গেল জাহেরা খাতুন (৫০) নামের এক নারীর। তিনি বাংলাবান্ধা ইউপির পাঠানপাড়া গ্রামের এমাজ উদ্দিনের স্ত্রী। গতকাল তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের তিরনই হাট দালাল অফিসের সামনে দুর্ঘটনাটি ঘটে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার দামুড়হুদার জয়রামপুর সড়কে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সুমন (১৪) নামের এক স্কুলছাত্র নিহত এবং তার তিনবন্ধু আহত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close