শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ২২ মে, ২০২২

শাহজাদপুরে ইসি রাশেদা

আস্থার সংকট ফেরাতে কাজ করছি

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন, নির্বাচনে ভোটারদের না আসার প্রবণতা রয়েছে, তাই আস্থার সংকট ফিরিয়ে আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে নির্বাচন কমিশন, আমরা আশাবাদী। গতকাল শনিবার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা এমএন উচ্চবিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণ পরিদর্শন করে তিনি এ কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, আগামীতে সব দলের সঙ্গে আলোচনার মাধ্যমে সুুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে কাজ করছে নির্বাচন কমিশন। এটি শুধু নির্বাচন কমিশনারের দায়িত্বই নয় প্রার্থীদেরও দায়িত্ব। এ সময় তার সঙ্গে ছিলেন রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, শাহজাদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান, শাহজাদপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, পোরজনা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবু, পোরজনা এমএন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়ারেছ আলী, শিক্ষক আবদুুস সবুর প্রমুখ। উল্লেখ্য, পোরজনা ইউনিয়নে প্রায় ৪০ হাজার ভোটারের মাঝে স্মার্টকার্ড বিতরণের অংশ হিসেবে এ দিন আনুমানিক প্রায় ৪ হাজার স্মার্টকার্ড ভোটারদের হাতে তুলে দেওয়া হয়।

স্মার্টকার্ড হাতে পেয়ে অনেকে আনন্দ প্রকাশ করেন। তবে অনেকেই স্মার্টকার্ড পেতে কিছু অভিযোগ তুলে ধরে বলেন, সকাল থেকে আমরা দুপুর পর্যন্ত স্মার্টকার্ড নিতে এসে লাইনে দাঁড়িয়ে আছি কিন্তু সুষ্ঠু ব্যবস্থাপনা না থাকায় আমাদের স্মার্টকার্ড নিতে বেগ পেতে হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close