ঠাকুরগাঁও প্রতিনিধি

  ১৪ মে, ২০২২

ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানালেন ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আমাদের কথাই এখন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছেন। তিনি স্বীকার করেছে যে, তাদের দলের ফরিদপুরের নেতারা দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছেন। এই সত্য কথা স্বীকার করার জন্য আমি ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানাই।’

গতকাল শুক্রবার বিকাল ৪টায় ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাসুদেবপুর খাগড়াবাড়ি গ্রামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এর আগে মির্জা ফখরুল ওই গ্রামের নিহত বিএনপিকর্মী হারুন ও জয়নালের পরিবারের সঙ্গে দেখা করেন এবং তাদের পরিবারকে আর্থিক সহযোগিতা করেন।

মির্জা ফখরুলসহ বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় ফখরুল বলেন, এমন কথা ওবায়দুল কাদের সব সময় বলেন। কিন্তু দেখা যাচ্ছে তারাই ব্যর্থ হচ্ছেন দেশ চালাতে। অবিলম্বে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ করা উচিত।

শ্রীলঙ্কার মতো বাংলাদেশে পরিস্থিতি হতে পারে কি না এমন প্রশ্নে মির্জা ফখরুল বলেন, শ্রীলঙ্কার মতো পরিস্থিতি বাংলাদেশে হতে বাধ্য। কারণ বাংলাদেশে অর্থনীতি ধ্বংস হয়ে যাচ্ছে, এখানে ঋণ এত বেশি গ্রহণ করা হয়েছে, তার সুদ দিতেই দেশের ১২টা বাজবে। এখানে অতি শিগগিরই যে সমস্যাটা বাংলাদেশে দেখা দেবে মুদ্রাস্ফীতি এত বাড়বে, সেখানে মানুষ দেউলিয়া হতে বাধ্য হবে। রাজপথের ঐক্য প্রসঙ্গে ফখরুল বলেন, রাজপথের ঐক্য এরই মধ্যে তৈরি হয়ে গেছে। দেশের রাজনৈতিক দলগুলো তাদের কর্মসূচি দিচ্ছে। আজ আন্দোলন হওয়ার সময় এসে গেছে এবং গোটা জাতি ঐক্য সৃষ্টি হতে যাচ্ছে খুব দ্রুতই। এ সময় ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহসভাপতি নুর করিম, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close