বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ০৯ মে, ২০২২

বীর মুক্তিযোদ্ধা আবদুল গনির ইন্তেকাল

যশোরের শার্শা উপজেলার বীর মুক্তিযোদ্ধা আবদুল গনি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৪। গত শনিবার রাত সাড়ে ৯টায় উপজেলার বাগআঁচড়া কলেজ রোডের নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি। তিনি স্ত্রী, ছয় ছেলে ও চার মেয়ে রেখেগেছেন।

গতকাল রবিবার সকাল ৯টায় বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হয়। পরে প্রথম জানাজা ও গ্রামের বাড়ি ভবানীপুরে দ্বিতীয় জানাজা নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকুসহ স্থানীয় নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close