সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২২

মহাসড়কে ডাকাতি, মালয়েশিয়া ফেরত যাত্রীর সর্বস্ব লুট

ঢাকাণ্ডচট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকার শুকতারা সিএনজি ফুয়েল স্টেশনের সামনে গত বৃহস্পতিবার গভীর রাতে জুয়েল নামে মালয়েশিয়া ফেরত এক যাত্রীর গাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা প্রবাস ফেরত যাত্রীর কাছ থেকে পাসপোর্ট, টিকিট, মালয়েশিয়ান রিংগিত, স্বর্ণালংকার, কয়েকটি মোবাইল সেট ও অন্যান্য মালামাল লুটে নিয়ে যায়। প্রবাসী যাত্রী জুয়েল কুমিল্লা জেলার বুড়িচং থানার আবদুল জব্বারের ছেলে। এ ঘটনায় জুয়েল বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

জুয়েল বলেন, দীর্ঘ চার বছর পর মালয়েশিয়া থেকে ছুটিতে দেশে আসি। ঢাকাণ্ডচট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকার শুকতারা সিএনজি ফুয়েল স্টেশনের সামনে গভীর রাতে তার গাড়িটি সামান্য যানজটে পড়ে। এ সময় দেশীয় অস্ত্র হাতে ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল হঠাৎ আমাদের গাড়িটি ঘেরাও করে ভয় দেখিয়ে আমার সঙ্গে থাকা ভিসা লাগানো পাসপোর্ট, টিকিট, ৮০ হাজার টাকা সমপরিমাণ মূল্যের মালয়েশিয়ান রিংগিত, স্বর্ণালংকার, কয়েকটি মোবাইল সেট ও অন্য মালামালসহ সর্বস্ব লুটে নিয়ে যায়।

ডাকাতি হওয়া গাড়ির চালক আমির হোসেন বলেন, আধা কিলোমিটার যানজট ঠেলে যখন শুকতারা সিএনজি ফুয়েল স্টেশনের সামনে এসে ফের আবার যানজটে গাড়িটি আটকে গেল তখনই এ ঘটনা ঘটে। আমার সঙ্গে থাকা ড্রাইভিং লাইসেন্স, ভোটার আইডি কার্ড ও টাকাণ্ডপয়সা সব নিয়ে যায় ডাকাতরা।

শুক্রবার ভোর ৪টায় সোনারগাঁ থানার এসআই সুজন তাদের মেঘনা টোলপ্লাজা পর্যন্ত পুলিশ প্রহরায় এগিয়ে দেন। ঢাকাণ্ডচট্টগ্রাম মহাসড়কে চলাচলরত চালক ও যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, ঢাকাণ্ডচট্টগ্রাম মহাসড়ক দিয়ে প্রতিদিন প্রায় ৪০ হাজারেরও বেশি যানবাহন চলাচল করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close