উখিয়া (কক্সবাজার প্রতিনিধি)

  ২১ জানুয়ারি, ২০২২

রোহিঙ্গা ক্যাম্প

ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে যুবক খুন, আটক ২

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মৌলভী মনির হোসেন নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে। আটকরা হলেন ১৫ নম্বর ক্যাম্পের ৫ ব্লকের মো. ইউনুছ ও একই ক্যাম্পের ২ ব্লকের মো. ইয়াছিন।

গত বুধবার রাতে জামতলী ক্যাম্প-১৫-এর এইচ ব্লকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ৮ এপিবিএন-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন। তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের সঙ্গে মনির হোসেনের মিয়ানমারে থাকা অবস্থায় পূর্বশত্রুতা ছিল। ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ক্যাম্পের প্রতিবেশী কেফায়েত উল্লাহগংদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে মনিরকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ক্যাম্পের এমএসএফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ হত্যাকান্ডের ঘটনায় অভিযান পরিচালনা করে দুজনকে আটক করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মদ সনজুর মোরশেদ জানান, হত্যাকান্ডের ঘটনায় আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close