দৌলতখান (ভোলা) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

দৌলতখানে ফ্রি চিকিৎসা দেন ডা. আফতাব ইউসুফ রাজ

মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখতে ঢাকা থেকে নিজ জন্মভূমি ভোলার দৌলতখানে এসে ফ্রি রোগী দেখেন প্রফেসর ডা. আফতাব ইউসুফ রাজ। তিনি ঢাকা স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক প্রফেসার। ডা. রাজ দেশ ও বিদেশে বিভিন্ন উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন।

ঢাকার স্কয়ার হাসপাতালে তার চেম্বার থাকলেও প্রতি মাসের দুই শুক্রবার দৌলতখান পৌর শহরের উত্তর মাথায় লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগানস্টিক সেন্টারে রোগী দেখেন। এলাকার অসহায়-দরিদ্র ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের স্বাস্থ্যসেবা দেন তিনি। তার সেবা পেয়ে অসহায়-দরিদ্র মানুষরা খুব খুশি।

চিকিৎসা নিতে আসা আট মাসের শিশু রুমা বেগমের মা জানান, এক সপ্তাহ ধরে বাচ্চা ঠাণ্ডাজনিত রোগে ভুগছে। টাকা খরচ করে অনেক ডাক্তার দেখিয়েছি। পরে ফ্রিতে ডা. রাজের কাছে থেকে চিকিৎসা নিয়েছি। পৌরসভার সাত মাস বয়সি শিশু সালমা বেগমের মা জহুরা জানান, আমরা গরিব মানুষ। বাচ্চাকে ভালো ডাক্তার দেখাব ওই টাকা আমাগো কাছে নেই। ডাক্তার রাজ ফ্রিতে রোগী দেখেন। এতে আমাগো অনেক উপকার হয়। ডা. আফতাব ইউসুফ রাজের জন্য অনেক দোয়া করি। তিনি যেন সুস্থ থেকে সারা জীবন আমাদের মতো অসহায়-দরিদ্র মানুষকে চিকিৎসাসেবা দিয়ে যেতে পারে। একই অভিমত প্রকাশ করেছে, উপজেলা সৈয়দপুর ইউনিয়নের কুলসুম, ফাতেমাসহ অনেকে।

ডা. আফতাব ইউসুফ রাজ ভোলার সাবেক এমপি ও বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডহক বার কাউন্সিলরের সিনিয়র সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close