সীতকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২২

রেডিও সাগরগিরি ভিজিট করল নেপালের প্রতিনিধিদল

চট্টগ্রামের সীতাকু-ে ‘ইয়ুথ ডেভেলপমেন্ট সেন্টার নেপাল’ আয়োজিত দ্বিতীয় বাংলাদেশ স্টাডি ২০২২ ভিজিট করেছে নেপালের ইয়ুথ ডেভেলপমেন্ট টিম। গত ৯ জানুয়ারি থেকে শুরু হওয়া নেপালের এক ঝাঁক তরুণ সমাজকর্মী, সমাজসেবী, মেয়র, উন্নয়নকর্মী এবার নেপাল থেকে বাংলাদেশ ভ্রমণ করছেন। সম্প্রতি কক্সবাজার, সেন্টমার্টিন, চট্টগ্রাম শহরে বিভিন্ন সেক্টরের সদস্যদের সঙ্গে বিভিন্ন ইস্যু, উন্নয়ন, ব্যবসায়ী প্রতিনিধিদের সঙ্গে কথা বলেন প্রতিনিধিরা। এতে নেতৃত্ব দেন নেপালের তরুণ প্রজন্মের নেতা অরুণ খড়কা এবং বাংলাদেশর ইয়ুথ ডেভেলপমেন্ট সেন্টারের কোঅর্ডিনেটর ও প্রেসিডেন্ট আছিফ রহমান শাহীন।

গতকাল সীতাকু- কমিউনিটি রেডিও সাগরগিরি স্টেশন পরিদর্শনে এসে নেপালের প্রতিনিধিদল মতবিনিময় করে। এই সময় রেডিও সাগরগিরি স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরী রেডিও কিভাবে তৃণমূলের মানুষকে সম্পৃক্ত করছে তার বিস্তারিত বলেন। এতে আরো উপস্থিত ছিলেন ইপসা সমন্বয়ক ইউসুফ আলী, স্থানীয় সাংবাদিক ইকবাল হোসেন রুবেল, স্বেচ্ছাসেবী আবু তাহেরসহ সীতাকু- থেকে আগত সেচ্ছাসেবকরা। এই সময় প্রতিনিধিদল নেপালের অভিজ্ঞতা শেয়ার করেন।

মুজিববর্ষ ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিতে এই প্রতিনিধিদল শ্রদ্ধা নিবেদন করবে বলে জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close