নিজস্ব প্রতিবেদক

  ১১ জানুয়ারি, ২০২২

রাজধানীতে ফেনসিডিলসহ ৪ কারবারি আটক

রাজধানীর খিলগাঁও ও গাবতলী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

ডিএনসি সূত্রে জানা গেছে, চক্রটি দীর্ঘদিন ধরে সরকার-পরিবহনের বিভিন্ন বাসের চালক ও সুপারভাইজারের মাধ্যমে ঢাকায় নিয়মিত ফেনসিডিলের চালান আনত। এমন গোপন তথ্যে ভিত্তিতে রবিবার রাতে রাজধানীর খিলগাঁও ও গাবতলী এলাকায় অভিযান চালিয়ে সরকার পরিবহনের একটি বাসের চালক ও সুপারভাইজারসহ চারজনকে আটক করা হয়।

আটকরা হলো মাদক কারবারের ডিলার হাবিব ইব্রাহিম মানিক (৫০), ডিলার মো. উজ্জ্বল মিয়া (৩৫), বাসচালক মো. হেলাল উদ্দিন (৪২) ও সুপারভাইজার মো. মৃদুল খান (২৫)। এ সময় তাদের কাছ থেকে ৪০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গতকাল সোমবার বিকালে ডিএনসির ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

ফজলুর রহমান বলেন, দীর্ঘদিন চক্র পাবনার ইশ্বরদী থেকে সরকার পরিবহনের চালক ও সুপারভাইজারদের যোগসাজশে ঢাকায় ফেনসিডিল নিয়ে আসত। এসব মাদকদ্রব্য ঢাকায় এনে বিভিন্ন মাদককারবারির কাছে সরবরাহ করত। আটকদের জিজ্ঞাসাবাদে ফজলুর রহমান বলেন, তারা পাবনার ঈশ্বরদী থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল। এ চক্রের সঙ্গে আরো যারা জড়িত আছে, তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটকদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান বলেও জানান ডিএনসির ঢাকা বিভাগের এই অতিরিক্ত পরিচালক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close