নিজস্ব প্রতিবেদক

  ০৫ ডিসেম্বর, ২০২১

লরিচাপায় নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রাজধানীর বিমানবন্দর এলাকায় লরিচাপায় লিমন নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার মধ্য রাতে বিমানবন্দর সড়কের লা-মেরিডিয়ান হোটেল সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত লিমন গ্রিন ইউনিভার্সিটিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

গতকাল শনিবার বিমানবন্দর থানার উপপরিদর্শক আসাদ শেখ এ তথ্য নিশ্চিত করেন। আসাদ শেখ বলেন, শুক্রবার দিবাগত রাত ৩-৪টার মধ্যে বিমানবন্দর সড়কের লা মেরিডিয়ান হোটেল পার হয়ে পদ্মা গেটের সামনে একটি লরি লিমনের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বিমানবন্দর থানার উপপরিদর্শক বলেন, দুর্ঘটনার পর লরিচালক পালিয়ে যায়। তবে লরিটি আটক করে আমরা থানায় নিয়ে এসেছি। চালককে আটকের চেষ্টা চলছে।

নিহত লিমনের ফুফা মো. ইমাম হাসান বলেন, রাতে ধানমন্ডির জিগাতলার আত্মীয়র বাসা থেকে নিজের বাসা কাউলায় ফেরার সময় একটি লরি লিমনকে চাপা দেয়। তার মাথা ও বুকের ওপর দিয়ে লরি চলে যায়।

ইমাম হাসান আরো জানান, লিমন গ্রিন ইউনিভার্সিটিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার দমদমা গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক। লিমন পরিবারের সঙ্গে কাওলা এলাকায় থাকতেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close