কুমিল্লা প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২১

কুমিল্লায় কাউন্সিলর হত্যা

আরো ২ আসামি আটক

কুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় মামলার এজহার নামীয় আরো দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

আটকরা হলেন মামলার ৬ নম্বর আসামি মো. আশিকুর রহমান রকি (২৯) ও ৭ নম্বর আসামি মো. আলম মিয়া (৩০)।

র‌্যাব জানায়, শনিবার বিকাল ৪টায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে, এর আগে আশিককে লালমনিরহাটের চন্ডীবাজার থেকে এবং ৭নং আসামি মো. আলম মিয়াকে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার বড়জলা এলাকা থেকে আটক করা হয়।

আশিকুর রহমান রকি নগরীর তেলিকোণা এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও আলম মিয়া সুজানগর এলাকার জানু মিয়ার ছেলে।

হত্যাকাণ্ডের ঘটনায় ২৩ নভেম্বর মঙ্গলবার রাতে নিহত কাউন্সিলরের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জন নামীয় এবং ১০ জন অজ্ঞাতের নামে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেন। রাতে নগরীর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মামলায় এজহারভুক্ত ৪ নম্বর আসামি নগরীর সুজানগর পূর্বপাড়া এলাকার কানু মিয়ার ছেলে সুমন (৩২) নামের একজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

পরে বৃহস্পতিবার বিকালে মামলার এজাহারভুক্ত ৯ নম্বর আসামি সংরাইশ এলাকার মঞ্জিল মিয়ার ছেলে মাসুমকে জেলার চান্দিনা উপজেলা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ২২ নভেম্বর সোমবার বিকালে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে পাথুরিয়াপাড়া নিজ কার্যালয়ে গুলি করে হত্যা করা হয়। এ সময় গুলিবিদ্ধ হয় আরো ৫ জন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close