বান্দরবান প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২১

রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে আ.লীগ নেতা নিহত, স্ত্রী গুলিবিদ্ধ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদারপাড়ায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত ও দুজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে একটি সশস্ত্র গ্রুপ রোয়াংছড়ির তারাছা ইউনিয়নের তালুকদারপাড়ায় হামলা চালায়। নিহত আওয়ামী লীগ নেতার নাম উথোয়াই নু মারমা (৪২)। তিনি তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ডের সদস্য। এ ঘটনায় তার স্ত্রী উনুচিং মারমা (৩৬) ও অন্য এক প্রতিবেশী গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়।

এদিকে জেলা পুলিশ সুপার জেরিন আখতার জানিয়েছেন, একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে তিনি ঘটনাস্থলে নিহত হন। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। সেখানে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়েছেন বলে এসপি জানিয়েছেন। স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যায় উথোয়াইনু মারমাসহ বেশ কয়েকজন তার বাসায় খাওয়া-দাওয়া করার সময় সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে উথোয়ানু নিহত ও তার স্ত্রী ও এক প্রতিবেশী আহত হন।

তাদের ধারণা, জনসংহতি সমিতির সশস্ত্র সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জনসংহতি সমিতির কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি। দীর্ঘদিন থেকে বান্দরবানে আধিপত্য বিস্তার নিয়ে জনসংহতি সমিতির সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের দ্বন্দ্ব চলে আসছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close