কুমিল্লা প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

গণপ্রকৌশল দিবসে এমপি বাহার

সব চক্রান্তের অবসান ঘটিয়ে কুমিল্লা নামেই বিভাগ হবে

২৩ বছর ধরে বিভাগের জন্য আন্দোলন করে আসছি, আশা করছি সব চক্রান্তের অবসান ঘটিয়ে কুমিল্লা নামেই বিভাগ ঘোষণা করবেন প্রধানমন্ত্রী। গণপ্রকৌশল দিবস-২০২১ ও আইডিবির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা টাউন হল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন। ‘সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে আধুনিক জ্ঞান ও কর্মশক্তিতে বলীয়ান শিক্ষা’ এ স্লোগানকে আঁকড়ে ধরে গণপ্রকৌশল দিবস ২০২১ ও আইডিবির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী কুমিল্লায় উদযাপন করা হয়।

এমপি বাহার বলেন, আমি একজন ঠিকাদার, আমি প্রকৌশলীদের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িত। তিনি আরো বলেন, এ-তে আমিরিকা, বি-তে বাংলাদেশ, সি-তে কুমিল্লা, আর এ কুমিল্লা এগুলেই এগুবে বাংলাদেশ।

তিনি বলেন, গত ৫০ বছরে কুমিল্লায় যে উন্নয়ন হয়নি, তা আমি ১২ বছরে করেছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার সভাপতি মো. মোখলেছুর রহমান। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. হাফিজ উদ্দিন, কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ রকিব উল্লাহ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা শিক্ষাপ্রকৌশল অধিদপ্তর ও ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি আলেক হোসেন জুলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close