প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ নভেম্বর, ২০২১

সড়কে তিনজন নিহত

চাঁদপুরের কচুয়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে দুজন এবং মেহেরপুরে একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

চাঁদপুর ও কচুয়া : চাঁদপুরের কচুয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় রিপন নামে একজন গুরুতর আহত হন। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া এলাকার অটোরিকশাচালক সোহেল ও যাত্রী একই উপজেলার মৈশামুড়া গ্রামের গোকুল সরকার। এ ঘটনায় গুরুতর আহত যাত্রী রিপনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পরপরই ট্রাকটি ফেলে রেখে পালিয়ে যান ট্রাকের ড্রাইভার। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা যাবত ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেন বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে। ট্রাকটি পুলিশের জিম্মায় খাজুরিয়া এলাকার একটি পাম্পে রাখা আছে। পরবর্তী সময়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মেহেরপুর : মেহেরপুর জেলা জজ আদালতের পেশকার (বেঞ্চ সহকারী) মোমিনুল হক (৩৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল রবিবার গাংনী উপজেলার চেংগাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মোমিনুল মেহেরপুরের গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত মারজুল আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, চেংগাড়া বাজারের কাছে একটি মোটরসাইকেলকে পথ দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায় মোমিনুল। এসময় পেছন থেকে আসা ইটবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলি তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close