রাজশাহী ব্যুরো

  ২৮ অক্টোবর, ২০২১

রাজশাহী সীমান্তে মোটরসাইকেল চালকের লাশ

রাজশাহীর পবা উপজেলা সীমান্তে মোটরসাইকেল আরোহী মো. মিঠুন নামের এক বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। মহানগরীর পবা উপজেলাধীন চর মাঝাড়দিয়াড় এলাকার হারু ম-লের পাড়াসংলগ্ন সীমান্তে গতকাল বুধবার গ্রামবাসী ওই যুবকের গুলিবিদ্ধ লাশ দেখতে পান। পরে এ ঘটনা প্রশাসনকে জানানো হলে লাশ উদ্ধার করা হয়। স্থানীয়দের দাবি, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতেই মিঠুনের (২৫) মৃত্যু হয়েছে। তিনি ওই এলাকার মনজুর হোসেনের ছেলে। তিনি একজন কৃষক হলেও চরে মোটরসাইকেল চালক ছিলেন।

পবার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল জানান, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। এদিকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রাজশাহীর-১-এর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, ভারতীয় সীমান্ত থেকে প্রায় ২০০ গজ বাংলাদেশের ভেতরে মিঠুনের লাশ পড়ে ছিল। কিন্তু বিএসএফের গুলিতে নিহত হয়েছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তদন্ত কার্যক্রম শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো যাবে।

রাজশাহীর দামকুড়া থানার ওসি মাহবুব হোসেন গতকাল বুধবার বিকালে মুঠোফোনে প্রতিদিনের সংবাদকে জানান, ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে রাখা হয়েছে।

হত্যাকান্ডের বিষয়ে বলেন, সীমান্ত এলাকায় যেহেতু ঘটনাটি ঘটেছে, সেহেতু ধারণা করা হচ্ছে বিএসএফের গুলিতেই মিঠুনের মৃত্যু হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close