নিজস্ব প্রতিবেদক

  ২৪ অক্টোবর, ২০২১

তিন মাসের সন্তান রেখে মায়ের আত্মহত্যা

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় তিন মাসের একটি শিশুসন্তান রেখে সিলিং ফ্যানে গামছা বেঁধে খাদিজা আক্তার (২১) নামের এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত শুক্রবার রাতে যাত্রাবাড়ীর রায়েরবাগ গোবিন্দপুর এলাকার একটি বাসার দোতলায় এ ঘটনা ঘটে। পরে গৃহবধূকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী মাসুক মিয়া বলেন, ‘আমার একটি মোবাইল ফোনের দোকান রয়েছে। আমি দোকান থেকে এসে দেখি বাসার রুমের দরজা বন্ধ। পরে ডাকাডাকি করলে দরজা না খোলায় তা ভেঙে ভেতরে ঢুকে দেখি ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলে আছে আমার স্ত্রী। দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

মাসুক আরো বলেন, ‘আমার তিন মাসের একটি সন্তান রয়েছে। কী কারণে সে (খাদিজা) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে, আমি কিছু বলতে পারি না।’ তিনি জানান, খাদিজার বাবার বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তার বাবার নাম মকবুল হোসেন। আর আমার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীগঞ্জ উপজেলায়। রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগের গোবিন্দপুরে মামুন নামের এক ব্যক্তির বাসায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close