প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৩ অক্টোবর, ২০২১

সড়কে তিনজন নিহত

মৌলভীবাজারে মোটরসাইকেল-মাইক্রোবাস সংঘর্ষে একজন, চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় একজন মানসিক ভারসাম্যহীন যুবক এবং কক্সবাজারের উখিয়ায় গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

মৌলভীবাজার : মৌলভীবাজার-রাজনগর সড়কে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একজন। গতকাল মঙ্গলবার দুপুরে কদমহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন রাস্তায় ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানায়। নিহত রাজ আহমদ (২২) মৌলভীবাজার সদর উপজেলা আমতৈল ইউনিয়নের ওলহা গ্রামের মৃত আবদুল করিমের ছেলে। মোটরসাইকেল চালক সাব্বির আহমদকে (২৪) মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর : চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় এক মানসিক ভারসাম্যহী যুবক নিহত হয়েছে। গত সোমবার রাত আনুমানিক ১১টার দিকে স্থানীয়রা রাস্তায় একটি লাশ পড়ে থাকতে দেখে। জানা যায়, নিহত যুবকের নাম মো. সোহাগ (২০)। তার বাবার নাম মরহুম ওয়ালী উল্যাহ। সোহাগের বাড়ি গৃদকালিন্দিয়া ব্যাপারীবাড়ি। তার শরীরে আঘাতের চিহ্ন এবং সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা সড়ক দুর্ঘটনায় মৃত্যু বলে ধারণা করছেন।

উখিয়া (কক্সবাজার) : কক্সবাজারের উখিয়ায় মহাসড়কের পাশে থাকা গাছের সঙ্গে একটি পণ্যবাহী ট্রাকের ধাক্কায় হেলপার নিহত ও চালক গুরুতর আহত হয়েছেন। গতকাল ভোর ৫টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকের হেলপার চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মোহাম্মদ তৈয়ব (২০) এবং আহত ট্রাকচালকের নাম মোহাম্মদ হাসান (৩০) বলে জানা গেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে হিজলিয়া স্টেশনের বাঁ পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়ে-মুচড়ে যায় কক্সবাজারমুখী পণ্যবাহী একটি ট্রাক। এ সময় গাছটি উপড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উখিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় একজনকে জীবিত ও অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close