নিজস্ব প্রতিবেদক

  ১১ অক্টোবর, ২০২১

এ সরকারকে আর সময় দেওয়া যায় না : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারকে কোনোভাবেই আর সময় দেওয়া যায় না। এই সরকার বিচার বিভাগ, পার্লামেন্ট, প্রাশাসন, শিক্ষাব্যবস্থা, স্বাস্থ্য খাত ও দেশের অর্থব্যবস্থাকে ধ্বংস করেছে। তাই সরকারের পতন ঘটাতে ৯০-এর মতো আরো একটি গণঅভ্যুত্থান ঘটাতে হবে।

গতকাল রবিবার জাতীয় প্রেস ক্লাবে শহীদ জেহাদ দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

আলোচনা সভায় বিএনপি মহাসচিব বলেন, ১৯৭১ সালে আমরা স্বাধীনতার জন্য যুদ্ধ করেছিলাম। লাখো মানুষের জীবনের বিনিময়ে আমরা স্বাধীনতাকে ছিনিয়ে আনতে সক্ষম হয়েছি। পরে ১৯৯০ সালে একটি গণঅভ্যুত্থান বাংলাদেশের রাষ্ট্রব্যবস্থায় পরিবর্তন এনে দিয়েছিল। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছিল। সেদিন বেগম খালেদা জিয়া নেতৃত্ব দিয়েছিলেন। আজকে আবার সেই সময় এসেছে। আরো দৃঢ়তার সঙ্গে আরেকটি গণঅভ্যুত্থান ঘটাতে হবে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের পরিচালনায় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্র নেতা শামসুজ্জামান দুদু, বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন উপস্থিত থেকে বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close