টাঙ্গাইল প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইলে সন্ত্রাসী কোয়ার্টার রনি গ্রেপ্তার

টাঙ্গাইলের অন্যতম সন্ত্রাসী আতিকুর রহমান রনি ওরফে কোয়ার্টার রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানাসহ বিভিন্ন থানায় খুন, অস্ত্র ও ছিনতাইসহ ৯টি মামলা রয়েছে। কোয়ার্টার রনি টাঙ্গাইল শহরের দেওলা কোদালিয়া এলাকার বেলায়েত হোসেনের ছেলে। গ্রেপ্তার আতিকুর রহমান রনি টাঙ্গাইলে কোয়ার্টার রনি হিসেবে পরিচিতি।

গত শনিবার রাতে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেনের নেতৃত্বে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গতকাল রবিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এ দিকে ছিনতাই মামলাতে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করে তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। পরে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১২ সালে কোয়ার্টার রনি ও তার সহযোগীরা টাঙ্গাইলের পিচুরিয়া এলাকা থেকে যুবলীগ নেতা শামীম ও মামুন নামের দুজনকে অপহরণের পর খুন করে লাশ গুম করার ঘটনায় সদর থানায় একটি মামলা হয়। সেই মামলায় কোয়ার্টার রনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। কোয়ার্টার রনির বিরুদ্ধে দুইটি খুন, ৪টি অস্ত্র মামলাসহ আরো তিনটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ছাড়াও সে সদর থানায় দায়ের হওয়া ছিনতাই মামলার আসামি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close