মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০২১

আজান দেওয়া নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা

মুরাদনগরে মসজিদে আজানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আবু হানিফ খান হত্যার ঘটনায় বাঙ্গরা বাজার থানায় মামলা হয়েছে। গত শুক্রবার রাতে করা এই মামলায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার মামলা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত আবু হানিফের স্ত্রী আফরোজা খাতুন বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করে মামলাটি করেছেন। ঘটনার পর পরই আমরা মামলার প্রধান আসামি শাহিন ভূইয়াকে গ্রেপ্তার করেছি। শনিবার দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে আমাদের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল ও নিহত আবু হানিফের বাড়ি পরিদর্শন করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক, স্থানীয় সংসদ সদস্য আলহাজ ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ। গতকাল শনিবার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলার কুড়াখাল এলাকায় নিহতের স্ত্রী-সন্তানদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় হত্যাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি এবং নিহতের পরিবারের পাশে সব সময় আছেন বলেও আশ্বস্ত করেন সংসদ সদস্য।

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কুড়াখাল গ্রামের বাইতুন নূর জামে মসজিদে জুমার খুতবার আগে আজান দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত হন আবু হানিফ খান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close