রংপুর ব্যুরো

  ১৬ সেপ্টেম্বর, ২০২১

প্রণয়ন প্রক্রিয়াবিষয়ক কর্মশালা

জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির কৌশলগত ও কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ে বিস্তারিত ধারণা এবং প্রণয়ন প্রক্রিয়াবিষয়ক এক কর্মশালা হয়েছে।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে ইউএসএআইডি এবং ইউকে এইডের অর্থায়নে গতকাল বুধবার নগরীর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের সম্মেলন কক্ষে এ কর্মশালা হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি থেকে কর্মশালার উদ্বোধন করেন। কর্মশালায় স্বাগত বক্তব্য দেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ডেপুটি চিফ অব পার্টি এলপিএল লেসলি রিচার্ডস।

উদ্বোধনী অধিবেশনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র ফেলো ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এবং রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরের সঞ্চলনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সাধারণ সম্পাদক মো. আবদুর রাজ্জাক। কৌশলগত পরিকল্পনা কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র পরিচালক মো. আবদুল আলিম।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পরিচালক আমিনুল এহসান, শাম্মী লায়লা ইসলাম, সার্বিক তত্ত্বাবধানে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল রিজিওনাল ম্যানেজার আলী ইজাদ, প্রোগ্রাম মানেজার মোরতোজা ইয়াসমিন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close