নিজস্ব প্রতিবেদক

  ১৩ সেপ্টেম্বর, ২০২১

যাত্রাবাড়ীতে গলায় গামছা প্যাঁচানো লাশ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ীর শেখদী পশ্চিমপাড়া এলাকার একটি বাসা থেকে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় মো. মাসুদ নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মণীষ ঘোষ বলেন, ‘আমরা খবর পেয়ে শেখদী পশ্চিমপাড়ার ৫২/১৭ নম্বর বাসা থেকে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় মো. মাসুদ নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।’ তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

বাসার মালিক জাহিদ হাসান বলেন, নিহত মাসুদের দুই স্ত্রী। প্রায়ই তাদের সঙ্গে ঝগড়া লেগে থাকত। এ থেকে অভিমানে ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। মাসুদের গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার নিলুফা গ্রামে। তার বাবার নাম মিল্টন ফকির। যাত্রাবাড়ীর শেখদী পশ্চিমপাড়া ৫২/১৭ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close