জামালপুর প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

জামালপুরে মতিয়া চৌধুরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সততা, দক্ষতা ও যোগ্য নেতৃত্ব দেশ-বিদেশে প্রশংসিত হচ্ছে। তার মাতৃহৃদয়ের ছোঁয়ায় এগিয়ে যাচ্ছে দেশ।

গতকাল শনিবার আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী আরো বলেন, আওয়ামী লীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না। শেখ হাসিনার নিবিড় পর্যবেক্ষণে অন্য, বস্ত্র, শিক্ষা, বাসস্থান ও চিকিৎসাসেবায় দেশ এখন সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শিক্ষার্থীদের নিরাপদে শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠদান করতে মাস্ক পরিয়ে তাদের পাঠাতে অনুরোধ জানিয়েছেন। তিনি আরো বলেন, যেসব প্রতিষ্ঠানে করোনার সংক্রমণের হার বেড়ে যাবে সে প্রতিষ্ঠানের পাঠদান স্থগিত রাখা হবে।

জামালপুর পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা, সাবেক সংস্কৃতিমন্ত্রী আবুল কালাম আজাদ, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম হোসনে আরা এবং জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু।

ত্রিবার্ষিক সম্মেলনের প্রধান বক্তা ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। সম্মেলনের আগামী তিন বছরের জন্য সর্বসম্মতিক্রমে মাসুম রেজা রহিমকে সভাপতি ও ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close