নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ৩০ জুলাই, ২০২১

মেয়র আইভীকে সমবেদনা জানালেন পাট ও বস্ত্রমন্ত্রী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মায়ের মৃত্যুতে শোক ও সমবেদনা জানাতে মেয়রের বাড়িতে যান নারায়ণগঞ্জণ্ড১ আসনের সংসদ সদস্য পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। গতকাল বৃহস্পতিবার নগরীর দেওভোগে তিনি আইভীর বাসায় যান। এ সময় তিনি আইভীর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মেয়রের শোকাহত পরিবারকে সান্ত্বনা জ্ঞাপন করেন।

তিনি মেয়রের উদ্দেশে বলেন, মা হারানোর বেদনা সহ্য করার মতো না। সবাই এই শোক কাটিয়ে উঠুক, এই কামনা করি। এ ছাড়াও মেয়র ও তার পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেন মন্ত্রী। মন্ত্রী বেশ কিছু সময় সেখানে অবস্থান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, নাসিকের প্যানেল মেয়রণ্ড১ আফসানা আফরোজ বিভা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মেয়রের আত্মীয় আবদুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মেয়রের ভাই আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, আহাম্মদ আলী রেজা রিপন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম (৭৩) বার্ধক্যজনিত কারণে নিজ বাসায় ইন্তেকাল করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close