মাগুরা প্রতিনিধি

  ২১ জুন, ২০২১

স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা

মাগুরার মহম্মদপুর উপজেলায় পূর্বশত্রুতার জেরে মসজিদের ভেতর এক স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার রাতে উপজেলার পলাশবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই ব্যক্তির নাম আলাউদ্দিন মোল্লা ওরফে পাখি মাস্টার। তিনি ওই গ্রামের মৃত আবদুল হক মোল্লার ছেলে ও পলাশবাড়িয়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। পুলিশ জানিয়েছে, নিহত এই প্রাইমারি শিক্ষকের বয়স হয়েছিল ৫৫ বছর।

পুলিশ, এলাকাবাসী ও নিহত শিক্ষকের পরিবার জানায়, শনিবার বিকালে পাখি মাস্টার বাড়ির পাশে মসজিদে আসরের নামাজ পড়তে যান। এ সময় একাকিত্বের সুযোগে তিন-চারজন তার ওপর অতর্কিতে হামলা চালিয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

------
আহত শিক্ষকের ছেলে রুবেল মিয়া জানান, গ্রামে তার বাবার সঙ্গে প্রতিপক্ষের লোকজনের নানা বিষয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় বাবাকে মসজিদে একা পেয়ে একই গ্রামের রবিউল মোল্লা, বাঁশি মোল্লা ও তার লোকজন হামলা করেছে। আহত পাখি মিয়াকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর শনিবার রাত ১১টার দিকে তিনি মারা যান।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস পাখি মাস্টারের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close