সাভার প্রতিনিধি

  ১২ জুন, ২০২১

সাভারে ২ ভাই খুন

ঢাকার সাভার উপজেলায় দুই খালাতো ভাইকে হত্যা করা হয়েছে। সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামের খেত থেকে গতকাল শুক্রবার দুপুরে লাশ দুটি উদ্ধার করেন তারা। নিহতরা হলেন বরিশালের গৌরনদী থানার পশ্চিম শেওরা গ্রামের নেছার মোল্লার ছেলে নাজমুল হোসেন (২০) ও একই গ্রামের রতন খানের ছেলে রায়হান মিয়া (১৭)।

রায়হান সাভারের যাদুরচর গ্রামে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকত। স্থানীয় আল নাসির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী ছিল সে।

ভাকুর্তা পুলিশ ফাঁড়ির এসআই শাহ আলম পরিবারের বরাতে জানান, বৃহস্পতিবার নাজমুল বরিশাল থেকে খালার বাড়ি সাভারের যাদুরচরে বেড়াতে আসে। রাত আনুমানিক ৯টার দিকে রায়হান ও নাজমুল বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে শনাক্ত করেন পরিবারের সদস্যরা। কৃষকরা খেতে কাজ করতে গিয়ে লাশ দেখতে পান বলে তিনি জানান।

পরিদর্শক কামাল বলেন, ‘তাদের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকা-ে ব্যবহৃত চাকু উদ্ধার করেছে। তবে কে বা কারা কী উদ্দেশ্যে তাদের হত্যা করেছে সে বিষয়ে পুলিশ কিছু বলতে পারেনি। সিআইডি পুলিশ ও সাভার থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে জানিয়ে পরিদর্শক কামাল বলেন, হত্যাকা-ের কারণ উদ্ঘাটন ও খুনি ধরতে অভিযান শুরু করেছেন তারা। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক কামাল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close