কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ১৮ মে, ২০২১

সড়ক দুর্ঘটনা

ব্রাহ্মণবাড়িয়ার যুবক বাহরাইনে নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবার যুবক খন্দকার রেজা-ই-রাব্বি (৪৬) গত শনিবার গভীর রাতে সড়ক দুর্ঘটনায় বাহরাইনে মারা গেছেন। এ খবরে তার গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। মৃত্যুর খবর পেয়ে গত রবিবার সকাল থেকেই গ্রামবাসী ও স্বজনরা বাড়িতে আসতে শুরু করে।

নিহত খন্দকার রেজা ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামের মরহুম আবদুর রকিব মাস্টারের ছেলে। খন্দকার রেজা তিন ভাই আর চার বোনের মধ্যে দ্বিতীয় আর ভাইদের মধ্যে সবার বড়। তার কোনো সন্তান নেই। তার স্ত্রী জেলা সদর ব্রাহ্মণবাড়িয়ার একটি ভাড়া বাসায় বসবাস করেন। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে বছর পাঁচেক আগে বাহরাইনে গিয়েছিলেন রেজা।

তিনি ও তার ছোট ভাই মাসুদ খন্দকার বাহরাইনে থাকেন। গত শুক্রবার ঈদের দিন রাতে বাহরাইনে প্রাইভেট কার নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন রেজা ও অন্যান্য বন্ধু। কিন্তু বাসায় ফিরে আসেননি। গত শনিবার গভীর রাতে বাহরাইনে থাকা ছোট ভাই তাকে খুঁজতে খুঁজতে খবর পান বড় ভাই রেজা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তার সঙ্গে অন্য আরো দুজন রয়েছেন। অন্যজন বাংলাদেশের শরীয়তপুর জেলার বাসিন্দা বলে জানতে পারলেও আরেকজন সম্পর্কে জানতে পারেননি। গত রবিবার ভোরে সঙ্গে থাকা মাসুদ মোবাইল ফোনে জানিয়েছেন বড় ভাই রেজা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। লাশ বাহরাইনের হাসপাতালের হিমাগারে সংরক্ষিত আছে। কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বাহরাইনে সড়ক দুর্ঘটনায় রেজার মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close