ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ১০ মে, ২০২১

৫০০০ পরিবার পেল শিশুখাদ্য ময়মনসিংহে

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ করার জন্য আরোপিত কঠোর বিধিনিষেধের কারণে কর্মহীন হয়ে অভাব-অনটনে দিন কাটাচ্ছে অনেক গরিব পরিবার। অর্থাভাবে শিশুদের মুখেও ঠিকমতো খাবার দিতে পারছেন না। সেসব শিশুদের কথা চিন্তা করে তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক)। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ময়মনসিংহে পাঁচ হাজার অসহায় পরিবারকে দেওয়া হয়েছে ‘শিশুখাদ্য’।

গতকাল রবিবার দুপুরে সিটি করপোরেশনের পুরাতন ভবন প্রাঙ্গণ ও টাউন হলে অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র ইকরামুল হক টিটু। এ সময় তিনি বলেন, ‘দরিদ্র ও কর্মহীন মানুষকে ভালো রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমুখী অনেক উদ্যোগ গ্রহণ করেছেন। খাদ্য, ত্রাণ, নগদ সহায়তা ইত্যাদির মাধ্যমে করোনার এ দুর্যোগময় সময়ে মানুষকে ভালো রাখার চেষ্টা করছেন। তার নেতৃত্বে দেশের একজন মানুষও অনাহারে থাকবে না।’

------
অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্যানেল মেয়র আসিফ হোসেন ডন, মাহবুবুর রহমান দুলাল, শামিমা আক্তার, মসিকের ত্রাণবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও কাউন্সিলর মো. নিয়াজ মোর্শেদ, সচিব রাজীব কুমার সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close