মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

  ০৯ মে, ২০২১

লিচু পাড়তে বাধা দেওয়ায় পিটিয়ে হত্যা

মাগুরার মহম্মদপুরে বিরোধপূর্ণ জমির লিচু পাড়তে না দেওয়ায় বোন-ভাগ্নের হামলায় মামা কুদ্দুস মোল্যা (৬০) খুন হয়েছেন। গতকাল শনিবার চিকিৎসাধীন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি মারা যান। গত শুক্রবার উপজেলার রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত ছত্তার মোল্যার ছেলে।

স্থানীয়রা জানান, তিন ভাই ও তিন বোনের মধ্যে কুদ্দুস মোল্যা ও সিদ্দিকুর রহমান অপেক্ষাকৃত দূর্বল। অন্য ভাই ইদ্রিস মোল্যা ও তিন বোনের স্বামীরা প্রভাবশালী হওয়ায় তারা সবসময় ওই দুই ভাইকে ভিটেছাড়া করতে চায়। এ নিয়ে বিভিন্ন সময় মারধর এবং হুমকি ধামকি চলতে থাকে। তাছাড়া আদালতে একাধিক মামলাও হয়। উপায়ান্তর না পেয়ে কুদ্দুস মোল্যা একই গ্রামে জমি কিনে বাড়ি করে বাস করতে থাকেন।

নিহতের ভাতিজা জুয়েল রানা বলেন, শুক্রবার দুপুরে ভিটেবাড়ির গাছের লিচু পাড়তে যায় কুদ্দুস মোল্যার বোন কমেলা খাতুন। তাকে কুদ্দুস মোল্যা ও তার পরিবারের লোকজন বাধা দেন। এতে ক্ষুব্ধ হয়ে বোন-ভাগ্নেরা সংঘবদ্ধ হয়ে বিকাল ৪টার দিকে কুদ্দুস মোল্যার বাড়িতে গিয়ে তাকে কুপিয়ে জখম করে। গুরুতর অবস্থায় কুদ্দুস মোল্যাকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর ও ঢামেক হাসপাতালে নেওয়া হয়। শনিবার দুপুরে তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়ে অন্তঃসত্ত্বা সুইটি সুলতানা (২৬), নাদিমা (৩৫) ও জুয়েল রানা (৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মহম্মদপুর থানার ওসি তারক বিশ^াস বলেন, মৃত্যুর সংবাদ শুনেছি। তবে এখনো কোনো মামলা হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close