নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০২১

সেপটিক ট্যাংক বিস্ফোরণে আহত ৪ নারায়ণগঞ্জে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি মার্কেটের টয়লেটের সেপটিক ট্যাংক বিস্ফোরণে নারীসহ চারজন আহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ১১ টার দিকে জালকুড়ি হাসপাতালসংলগ্ন মুন সুপার মার্কেটে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন হযরত আলী ফকির, ওই মার্কেটের ইন্টারন্যাশনাল ফাইনান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক জালকুড়ি শাখার নিরাপত্তাকর্মী ইমরান, ব্যবসায়ী রাজু ও নাম না জানা এক নারী ক্রেতা। গুরুতর আহত ইমরানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্যবসায়ীরা জানান, মার্কেটটি নির্মাণের পর থেকে নিয়মিত সেপটিক ট্যাংক পরিষ্কার করা হয়নি। এতে দীর্ঘদিন ধরে ময়লায় গ্যাস জমে বিস্ফোরণ ঘটেছে। বিস্ফোরণে মার্কেটের সিঁড়ি ও একটি দোকানের দেয়াল ভেঙে গেছে। মার্কেটটিও হয়ে পড়েছে ঝুঁকিপূর্ণ।

আহত দোকান মালিক রাজু জানান, সেপটিক ট্যাংকটির অবস্থান আমার দোকানের নিচেছিল। ট্যাংক থেকে বাতাস বের হওয়ার কোনো ব্যবস্থা না থাকায় বিস্ফোরণ ঘটেছে। এ বিষয়ে জানতে মার্কেট মালিক ইয়াকুবের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। তিনি ফোন রিসিভ করেননি। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. শরিফ হোসেন বিস্ফোরণের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারজন আহত হয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close