নিজস্ব প্রতিবেদক

  ১৩ এপ্রিল, ২০২১

স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করছে যুবলীগ

নভেল করোনাভাইরাসের করোনা মহামারির ভয়াল ছোবল বাংলাদেশেও আঘাত হেনেছে। গত দুই সপ্তাহ থেকে দেশের কোভিড-১৯ সংক্রমণ সংখ্যা যেমন বাড়ছে সেইসঙ্গে বাড়ছে মৃত্যুও। এই মহামারি থেকে দেশবাসীকে সুরক্ষা দিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে করোনা সতর্কতার নির্দেশনা, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এই স্বাস্থ্য সুরক্ষার কাজ করা হচ্ছে রাজধানী ঢাকা ও দেশের সব জেলায়।

গতকাল সোমবার রাজধানীর ফার্মগেট এলাকা থেকে মানবিক যুবলীগের কার্যক্রমের ভার্চুয়াল উদ্বোধন করেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে সাধারণ মানুষের হাতে করোনা সতর্কতার লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল। এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ যুবলীগের কেন্দ্রীয় ও নগর নেতারা।

এ সময় বক্তরা বলেন, ‘মানবিক যুবলীগ’ স্লোগানের ব্যানারে সারা দেশে যুবলীগের পক্ষ থেকে করোনা সতর্কতা লিফলেটসহ সাধারণ মানুষকে করোনা বিধিনিষেধ মেনে চলতে সচেতনা বাড়াতে কাজ করবে।

এ ছাড়া গতবারের মতো করে সারা দেশে মানবিক যুবলীগের পক্ষ থেকে খেটে খাওয়া গরিব মানুষের মাঝে সাধ্য অনুযায়ী খাদ্যসামগ্রীও বিতরণ করা হবে বলে জানানো হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close